আজ ২১ শে জুলাই, তৃণমূল কংগ্রেস কর্মীরা সকলেই ধর্মতলা মুখী, কার্যত ফাঁকা রেলস্টেশন বাসস্ট্যান্ড

 

ব্যুরো নিউজ : আজ একুশে জুলাই। প্রতিবছর একুশে জুলাই উপলক্ষে কলকাতার ধর্মতলায় তৃণমূলের শহীদ সভা অনুষ্ঠিত হয়।জেলার তৃণমূল কংগ্রেস কর্মীরা এই দিনটিকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে।আজ তাই তৃণমূল কংগ্রেস কর্মীরা সকলেই ধর্মতলা মুখী।
শুক্রবার সকাল ৬টা থেকে বৃষ্টি মাথায় করে কলকাতা গামী প্রতিটি লোকাল এবং দূরপাল্লার গাড়িতে করে দুর্গাপুরের বিভিন্ন এলাকায় তৃনমূল কংগ্রেস কর্মীরা কলকাতা মুখী। পানাগড় এবং কাঁকসার বিভিন্ন প্রান্তের তৃণমূল কর্মী সমর্থকরাও  ট্রেনে করে কলকাতার উদ্দেশ্যে পাড়ি দিলেন।বাস ট্রেন এ উপচে পড়া ভিড়।
কাঁকসা ব্লকের তৃণমূলের জেলা পরিষদের জয়ী প্রার্থী তথা জেলা পরিষদের সহ সভাধিপতি সমীর বিশ্বাস পানাগড় স্টেশনে কলকাতা যাওয়ার পথে বলেন, অন্যান্য বছর যে পরিমানে লোক সংখ্যা হয় সেই সমস্ত রেকর্ড ভেঙে এবছর আরো বেশি মানুষ সভায় যোগদান করবেন।
শহীদদের তর্পণ করার পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় দলীয় কর্মীদের উদ্দেশ্যে যে বার্তা দেবেন সেই বার্তা শোনার জন্য তৃণমূল কর্মীরা ধর্মতলার সভার উদ্দেশ্যে রাজ্যের বিভিন্ন জেলা থেকে রওনা দিয়েছেন।
এদিন শতাধিক তৃণমূল কর্মী সমর্থক নিয়ে কলকাতার উদ্যেশ্যে রওনা দেন কাঁকসা ব্লকের তৃণমূলের সহ-সভাপতি হিরন্ময় বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্যরা। দুর্গাপুরের বিভিন্ন ওয়ার্ড থেকে তৃণমূল কংগ্রেস কর্মীরা সকলেই আজ ধর্মতলা মুখী। বাসস্ট্যান্ড রেল স্টেশন আজ কার্যত ফাঁকা।সেই চিত্র দেখা যায়।

error: Content is protected !!