Breaking News : পুলিশের বড় সাফল্য, উদ্ধার মাখন লাল,অপহরণের কয়েক ঘণ্টার মধ্যে দুর্গাপুরের অপহৃত পোষ্ট অফিস কর্মী মাখল লাল উদ্ধার আসানসোল থেকে

মঙ্গলবার,১৮ ই জুন ২০২৪

ব্যুরো নিউজ, নিউজ বাংলা ডিজিটাল : আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের বড় সাফল্য।দুর্গাপুরের অপহৃত পোষ্ট অফিস কর্মী মাখন লাল মীনাকে  আসানসোল থেকে  উদ্ধার পুলিশ।মঙ্গলবার সকাল দশটা নাগাদ দুর্গাপুরের  সিটি সেন্টারের নব ওয়ারিয়া মোড় জাতীয় সড়কের থেকে অপহরণের  কয়েক ঘণ্টার মধ্যেই আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পদস্থ পুলিশ কর্মকর্তদের জোর তৎপরতায় আসানসোল থেকে উদ্ধার করে দুর্গাপুরে আনা হয় পোষ্ট অফিস কর্মী মাখন লাল কে। সঙ্গে সঙ্গে উত্তর প্রদেশের ইউপি নম্বরের সাদা ইনোভা গাড়ি টিও পুলিশ উদ্ধার করে দুর্গাপুরে নিয়ে আসে। উপস্থিত সাংবাদিকরা এই অপহরন ঘটনা নিয়ে দুর্গাপুর  থানায় ঢোকার মুখে মাখন লাল কে জিজ্ঞেস করা হলে মাখল লাল বলেন আমি কিছু জানি না। আমাকে অপহরন করা হয়েছে অফিস যাবার সময় বাকি কিছু আমি জানি না। মাখন লালের অপহরণ নিয়ে দুর্গাপুর থানার পুলিশ এখন ই জানায় নি সাংবাদিকদের। তদন্ত চলছে।বিস্তারিত জানতে  দুর্গাপুর থানার পুলিশ মাখন লাল কে  জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।এই অপহরন ঘটনার দুষ্কৃতি দের ধরা সম্ভব হয়েছে কিনা এবং এই ঘটনার আসল রহস্য কি!

বিস্তারিত সব খবর  জানতে চোখ রাখুন নিউজ বাংলা ডিজিটাল এ। অপেক্ষা করুন শীঘ্রই বিস্তারিত খবর জানতে পারবেন নিউজ বাংলা ডিজিটাল এ।

error: Content is protected !!