ভোটের দিন শত্রুঘ্ন সিনহা মন্দিরে পূজো দিলেন, আলুওয়ালিয়া কন্ট্রোল রুমে কাটালেন সারাদিন এবং মলয় ঘটক ও অগ্নিমিত্রা পাল ভোট দিয়ে দুজনেই ভিকট্রি চিহ্ন দেখালেন

সোমবার,১৩ ই মে ২০২৪,

রুমকি মুখার্জি, আসানসোল : ভোটের দিন আসানসোলের বিভিন্ন এলাকায় বিক্ষিপ্ত ঘটনা ছোটখাটো অশান্তির মধ্য দিয়ে ভোট গ্রহণ পর্ব শেষ হয়। সকাল সকাল ভোট দিয়ে এদিন আসানসোলের বিভিন্ন এলাকায় পরিদর্শন করেন রাজ্যের গুরুত্বপূর্ণ মন্ত্রী মলয় ঘটক।ভোটের দিন আসানসোলের তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহা স্ত্রী কে সঙ্গে নিয়ে মন্দিরে মঙ্গল কামনায় পূজো দেন।ভোটে জয়ের বিষয়ে তিনি একশ শতাংশ আশাবাদী বলে জানান।

অপরদিকে বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আহলুওয়ালিয়া ভোটের দিন সারাদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আসানসোলের এক বেসরকারি হোটেলে কন্ট্রোল রুম খুলে আসানসোলের ভোট গ্রহণের  নজরদারি করেন। বিভিন্ন এলাকায় বিজেপি কর্মীদের বুথে বসতে বাধা দান থেকে বিভিন্ন এলাকায় বিজেপি কর্মীদের উপর হামলা অশান্তির খবর এলেই নির্বাচন কমিশনকে অভিযোগ জানান তিনি। বিজেপি কর্মীদের নিরাপত্তা দিতে এবং ভোট পর্ব শান্তিতে করতে ও আপদকালীন ব্যবস্থা গ্রহণ করতে তিনি এই কন্ট্রোল রুম খুলে বসেছেন বলে জানান।ভোটের দিন আসানসোলে এসে স্বপরিবারে ভোট দেন আসানসোলের বিজেপি বিধায়ক তথা মেদিনীপুরের লোকসভা নির্বাচনের বিজেপি প্রার্থী অগ্নি মিত্রা পাল। অগ্নি মিত্রা পাল ভোট দিয়ে ভিকট্রি চিহ্ন দেখিয়ে বলেন ইসবার বিজেপির চারশো পার। বিজেপি এবার চারশো আসন পেয়ে ফের এক মজবুত কেন্দ্রীয় সরকার গঠন করবে।

 

error: Content is protected !!