অন্ডাল বিমানবন্দরে নেমে প্রধানমন্ত্রী গেলেন ঝাড়খণ্ড এবং আরামবাগ

শুক্রবার,১লা মার্চ ২০২৪

গনেশ চক্রবর্তী, নিউজ বাংলা ডিজিটাল : দুই দিনের সফরে রাজ্যে এসেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার সকাল১০টা ১০ নাগাদ অন্ডালের কাজী নজরুল ইসলাম বিমান বন্দরে বায়ু সেনার বিশেষ বিমানে নামেন প্রধানমন্ত্রী। তারপর সেনাবাহিনীর বিশেষ হেলিকপ্টারে করে ঝাড়খণ্ডের সিন্ডির উদ্দেশ্যে রওনা দেন। সেখানে কেন্দ্রীয় সরকারের একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। তারপর ফের‌ পশ্চিম বঙ্গের আরামবাগে একটি জনসভায় যোগদান করেন। প্রশাসনিক সূত্রে জানা গেছে রাতে কলকাতার রাজভবনে প্রধানমন্ত্রী রাত্রি যাপন করবেন। শনিবার ফের কৃষ্ণ নগরে যাবেন। সেখান থেকে দিল্লীর উদ্দেশ্য রওনা দেবেন প্রধানমন্ত্রী।জনসভায় বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী

শুক্রবার সকাল থেকে প্রধানমন্ত্রী আসার খবরে অন্ডাল বিমানবন্দরে প্রধানমন্ত্রীর নিরাপত্তা রক্ষীরা‌ এবং রাজ্য পুলিশ কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলে গোটা বিমান বন্দর চত্ত্বর।

ছবি : অন্ডাল বিমানবন্দরে স্বাগত জানান মন্ত্রী মলয় ঘটক জেলা শাসক এবং পুলিশ কমিশনার বিজেপি প্রতিনিধি রা এবং বিজেপি রাজ্য স্তরের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দরাও স্বাগত জানান সেই ছবি ।

প্রধানমন্ত্রীকে রাজ্যে আসায় স্বাগত জানান রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক, পশ্চিম বর্ধমান জেলার জেলা শাসক।

ছবি : আরামবাগের জনসভায় সমাগম

ক্ষনিকের প্রধানমন্ত্রী দুর্গাপুরের মাটিতে পা দেওয়ার খবরের বিজেপি কর্মীদের মধ্যে ও চরম উদ্দীপনা দেখা যায় বিমান বন্দরের বাইরের এলাকায়। বিজেপির রাজ্য স্তরের শীর্ষস্থানীয় নেতারাও এদিন প্রধানমন্ত্রী কে স্বাগত জানান বিমান বন্দরে।

error: Content is protected !!