পাণ্ডবেশ্বরে জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত দুই আহত এক

শুক্রবার,১৫ ই সেপ্টেম্বর ২০২৩

ব্যুরো নিউজ, নিউজ বাংলা ডিজিটাল :  পাণ্ডবেশ্বর এর ৬০ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় প্রাণ গেছে এ পর্যন্ত বহু মানুষের। পাণ্ডবেশ্বর এর খোট্টা দিহি বিলপাহাড়ি এলাকার রাস্তা যেন মরণ ফাঁদ। দুর্ঘটনা প্রবণ এই রাস্তায় বারবার দুর্ঘটনা ঘটলেও উদাসীন ট্রাফিক পুলিশ। এমনটাই অভিযোগ তুলছেন গ্রামবাসীরা।

শুক্রবার সাত সকালে ফের সড়ক দুর্ঘটনা ৬০ নম্বর জাতীয় সড়কের পাণ্ডবেশ্বর বিলপাহাড়ি মোড় সংলগ্ন এলাকায় । দুর্ঘটনায় গুরুতরভাবে আশঙ্কা জনক ২ জন ও আহত ১ যুবক।

ঘটনা সূত্রে জানা যায় শুক্রবার সাত সকালে ৬০ নম্বর জাতীয় সড়কের পাণ্ডবেশ্বর বিলপাহাড়ি মোড়ে কাছে একটি বাইক দ্রুত গতিতে পাণ্ডবেশ্বর এর দিক থেকে রানীগঞ্জের দিকে যাচ্ছিলো ঠিক তখনই রাস্তা পার হচ্ছিল  এক যুবক , বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারলে গুরুতর আহত হয় ওই পথচারী , এবং বাইকটি ছিটকে পড়ে রোডের এক পাশে। বাইকে সাওয়ার ২ জন ছিল বলে স্থানীয় সূত্রে জানা যায়। তিনজনেই গুরুতর আহত।

আশঙ্কাজনক এক পথচারীর নাম শুভম বাউরী(২২),বীরভূমের ময়না ডালের বাসিন্দা বলে জানা গিয়েছে।শুভম এই এলাকায় একটা জেসিবি হেল্পারের কাজে যুক্ত । বাইকে থাকা যুবকের নাম কৃষ্ণ শুক্লা ও বিকি কোল,এরা দুর্গাপুর ফরিদপুর ব্লকের মামা কুঠি এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় পাণ্ডবেশ্বর থানার পুলিশ ও ট্রাফিক পুলিশ । দুর্ঘটনায় গুরুতর আহতদের উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতলে নিয়ে যাওয়া হয় বলে সূত্রের খবর ।পরে  হাসপাতাল সূত্রে জানা যায়  দুই জনের মৃত্যু হয়েছে ।

error: Content is protected !!