চোরকে মারধর তৃণমূলনেতার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

শুক্রবার,১৫ ই সেপ্টেম্বর ২০২৩

ব্যুরো নিউজ, নিউজ বাংলা ডিজিটাল :  সোশ্যাল মিডিয়ায় একটি  ভিডিও ভাইরাল হয়েছে । যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করিনি আমরা। ভিডিও তে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে লাঠিপেটা করছেন কয়েকজন।  তাদের মধ্যে রয়েছেন পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত জামুরিয়া দু’নম্বর ব্লকের শ্যামলা পঞ্চায়েত প্রধান অসিত মন্ডল এবং তার সাঙ্গপাঙ্গরা।যদিও এই ভিডিওর ব্যাপারে কিছুই জানি না বলে জানান অসিত বাবু।

আনুমানিক দিন ১৫ আগে পাণ্ডবেশ্বর এর খোট্টা গ্রামের এক ব্যক্তির বাড়িতে চুরির ঘটনা ঘটে। ওই ব্যক্তির বাড়ির পাশেই থাকা একটা ব্যাংকের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে চোরের ছবি । দেখা যায় এলাকারই নিমশা দাসপাড়ার বাসিন্দা দেবু রুইদাস কে । এলাকার একাংশ জানান, এর আগেও দেবুকে বেশ কয়েকবার চোর সন্দেহে পুলিশ আটক করেছে । চোর সন্দেহে দেবুকে ধরে একটা ক্লাবে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয়। আর এই মারধরে লাঠি হাতে দেখা যায় এলাকার শ্যামলা পঞ্চায়েতের তৃণমূল পঞ্চায়েত প্রধান অসিত মন্ডলকে।

 

ঘটনা ঘিরে বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারির টুইট করেন, বলেন “পুলিশ প্রশাসন নীরব দর্শকের ভূমিকা পালন করছে কেননা যে ভিডিওতে দেখা যাচ্ছে তৃণমূল কর্মীরা একজন চোর সন্দেহে আইন হাতে নিয়ে এক যুবককে বেধড়ক পেটাচ্ছে, অথচ উদাসীন প্রশাসন “। যদিও ভাইরাল ভিডিওর সত্যতা আমরা যাচাই করিনি, তবে এই ঘটনা নিয়ে সরব বিরোধী দলের লোকেরা । কোন ব্যক্তি যদি কোন অন্যায় অপরাধমূলক কাজকর্ম করেন তাকে পুলিশের হাতে তুলে দেওয়া শ্রেয় বলে মনে করা হয়। ব্যক্তিকে পাকড়াও করে পুলিশের হাতে তুলে না দিয়ে তাকে বেধড়ক মারধর মোটেও মানবিকতার দৃষ্টান্ত রাখেনা বলে খনি অঞ্চলের একাংশ মনে করেন ।সূত্র মারফত জানা যায় গণপিটুনির পর চোর সন্দেহে পাকড়াও করা ধৃত ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

error: Content is protected !!