যথাযথ মর্যাদায় কিশোর কুমারের জন্মদিন পালন করলো দুর্গাপুরের কিশোর কুমার ফ্যান ক্লাব

ব্যুরো নিউজ : আজ ৪ঠা আগস্ট প্রখ্যাত সঙ্গীত শিল্পী কিশোর কুমারের ৯৪ তম জন্মবার্ষিকী। সারাদেশে আজ কিশোর ভক্তরা যথাযথ মর্যাদায় এই দিনটিকে পালন করছেন। দুর্গাপুরেও কিশোর কুমার ফ্যান ক্লাবের সদস্যরা এই দিনটিকে  শ্রদ্ধার সঙ্গে পালন করেন।দুর্গাপুরের স্টিল টাউন শিপের বিধান ভবনে শুক্রবার সন্ধ্যায় কিশোর কুমারের জন্মদিন কেক কেটে পালন করা হয় । সঙ্গে সঙ্গে কিশোর কুমারের জনপ্রিয় সব গান পরিবেশন করেন  দক্ষিণ বঙ্গের বিশিষ্ট সব শিল্পী ,চিকিৎসক সহ কিশোর ভক্ত সমাজের বিভিন্ন পেশার মানুষজন ।কিশোর কুমার ফ্যান ক্লাবের সদস্যরা এদিন  কিশোর কুমার কে শ্রদ্ধা জানাতে  দক্ষিণ বঙ্গের প্রতিষ্ঠিত শিল্পীদের পাশাপাশি বিভিন্ন পেশার মানুষজন কে মঞ্চে কিশোর কুমারের গান গাওয়ার সুযোগ করে দেন ।এর ফলে  দুর্গাপুর কিশোর কুমার ফ্যান ক্লাবের সৌজন্যে শুক্রবার বিধান ভবনের কিশোর সন্ধ্যা এক অন্য মাত্রা পায়। কিশোর কুমার ফ্যান ক্লাবের এক কর্মকর্তা বিশিষ্ট সঙ্গীত শিল্পী কাজল আচার্য বলেন আজ আমরা কিশোর কুমার ফ্যান ক্লাবের  কেবলমাত্র শিল্পী সদস্যদের পক্ষ থেকে কিশোর কুমারের জন্মদিন পালন করছি কিশোর কুমারের জনপ্রিয় সব গান পরিবেশন করে।

আগামী ২৬ শে আগস্ট দুর্গাপুরের সৃজনী অডিটোরিয়ামে কিশোর কুমারের জন্মদিন কে স্মরনীয় করে রাখতে বড় ফাংশনের মধ্য দিয়ে পালন করবো।

এই অনুষ্ঠানে প্রখ্যাত ট্রাম পেট বাদক তথা বিখ্যাত সঙ্গীত সুরকার রাহুল দেব বর্মনের মিউজিক টিমের সেইসময়ের সদস্য কিশোর সোডা তার পারফরমেন্স করবেন সৃজনী অডিটোরিয়ামে।তাছাড়া কিশোর সোডা দক্ষিণ বঙ্গের বিশিষ্ট শিল্পী ,কিশোর কন্ঠীদের সঙ্গেও সেদিন সঙ্গীত সন্ধ্যায় অংশ নেবেন ।

error: Content is protected !!