পুনঃ নির্বাচনে বিরোধী শূন্য শোকনায় মাংস ভাতে উৎসবে মাতলো গ্রামের মানুষ

 

 

 

ব্যুরো নিউজ : পুনঃ নির্বাচনে সোমবার কাঁকসার আমলাজোড়া পঞ্চায়েতের শোকনা গ্রামে সকাল থেকেই উধাও সিপিএম। বুথে নেই কোন বিরোধী দলের  এজেন্ট । নেই কোন প্রতিরোধ ।কার্যত সোমবার পুনঃ নির্বাচন হতে ফাঁকা মাঠে গোল করলো শাসকদলের কর্মীরা।ভোট পর্বে নির্বিঘ্নে সম্পন্ন হল।সেই সঙ্গে উৎসবের আমেজে মাতল গ্রামবাসীরা। দুপুরে গ্রামবাসীদের জন্য খাওয়াদাওয়ার  ব্যবস্থা। সৌজন্যে রয়েছে তৃণমূল কংগ্রেস কর্মীরা।সোমবার সকাল থেকে শোকনা বুথে নেই সিপিএম বিজেপি এজেন্ট। বিরোধী দলের এজেন্ট বিহীন ভোট হলো শোকনায়। তৃণমূল কংগ্রেস কর্মীরা ধরেই নিয়েছে  শোকনায় জয় অবশ্যম্ভাবী। বিশাল ভোটের জয় হবে তৃণমূল কংগ্রেসের।যদিও সিপিএম কর্মীরা  প্রতিবাদে এটিকে ভোট বয়কট‌এর দাবি করছেন। তৃণমূল কংগ্রেস ব্লক সভাপতি ভবানী ভট্টাচার্য বলেন এটা সিপিএম পূর্ব পরিকল্পিত ভাবে নাটক করছে। শনিবার সিপিএম যা তান্ডব করেছে। তারা জানে আজ আর গ্রামবাসীরা আর একটি ও দেবে না। তাই মান বাঁচানোর জন্য উধাও সিপিএম আজ। শোকনায় একদিকে ভোট গ্রহন পর্ব চলছে স্কুলে অপরদিকে গ্রামে

রীতিমত কয়েকশো মানুষ পিকনিকে অংশ নিয়েছেন। গ্রামের এক জায়গায় পিকনিকের আমেজে  রান্না করে  ভাত,ডাল, সবজি আর মাংস,চাটনি পাপড় খেলো গোটা গ্রামের মানুষ। যেন ভোজবাড়ি চলছে।সকলের অবাধ প্রবেশ রয়েছে এই পিকনিকে স্থলে।

দুপুর থেকেই পাত পেড়ে খেলেন গ্রামের কয়েকশো মানুষ।

রীতিমত পিকনিকের আমেজে গোটা গ্রামের মানুষ এদিন সামিল হন।

কাঁকসা ব্লকের তৃণমূলের ছাত্র পরিষদের ব্লক সভাপতি রাজেশ কোনার জানিয়েছেন গ্রামের মানুষ সকাল থেকেই ভোট উৎসবে মেতে আনন্দের সাথে ভোট দিচ্ছেন।

ভোট দেওয়ার সাথে সাথে তারা পিকনিকে মেতে উঠেছেন।

গ্রামে সিপিআইএম এর কোথাও দেখা নেই। গত শনিবার ভোটের সময় সিপিআইএম যেভাবে তান্ডব চালিয়েছিল। তার প্রতিরোধ করেছিলো তৃণমূল কর্মীরা।যার কারণে অনেকেই আহত হয় সেদিন।

তাই আজকে সকলে নির্ভয়ে ভোট দেওয়ার সাথে গোটা গ্রাম আনন্দে মেতেছেন।

error: Content is protected !!