দুর্গাপুরের জেমুয়া ভাদুবালা প্রাথমিক স্কুলে ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো

ব্যুরো নিউজ : আজ পঞ্চায়েত নির্বাচনের রাজ্য জুড়ে নির্বাচন প্রক্রিয়া শুরু হয়েছে। কোথায় অশান্তির খবর আবার কোথাও দেখা গেল  ভোটের উৎসবের আমেজ। দুর্গাপুরের বিভিন্ন এলাকায় শনিবার সকাল থেকে  রাজ্য নির্বাচন কমিশন এবং কেন্দ্রীয় বাহিনীর কড়া নজরদারিতে পঞ্চায়েত নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। শাসক ও বিরোধী দলের অভিযোগ পাল্টা অভিযোগে ভোট গ্রহন পর্ব শুরু হলেও ভোট গ্রহনের প্রথম ঘন্টা অতিক্রান্ত এখনো পর্যন্ত বড়সড় কোন অশান্তির খবর নেই দুর্গাপুরে আপাতত। শনিবার সকালে দুর্গাপুরের ফরিদপুর ব্লকের জেমুয়া ভাদুবালা প্রাথমিক স্কুলে পঞ্চায়েত নির্বাচনের ভোট দিতে গ্রামবাসীদের প্রবল উৎসাহ দেখা গেল।

ভোট গ্রহন কেন্দ্রে স্থানীয় মানুষের  উপস্থিতি লম্বা লাইন চোখে পড়ার মতো । বিশেষ করে জেমুয়া গ্রামের মহিলারা অনেকেই বলছেন  বাড়ির কাজ যাতে সামলাতে  পারেন তাই সকাল সকাল ভোট দিতে এসেছেন।

আবার বেলার দিকে অশান্তি এড়াতে সকাল সকাল ভোট দেবার জন্য ভোট গ্রহন কেন্দ্রে চলে এসেছেন বলে অনেকেই জানালেন।যদিও বিরোধী দল গুলি ভোট গ্রহন কেন্দ্রে এই জমায়েত কে সকাল থেকে শাসকদলের বুধ জ্যাম করার এক প্রক্রিয়া শুরু করেছে বলে অভিযোগ করে। সিপিএম নেতা পঙ্কজ রায় সরকার ভোট গ্রহন কেন্দ্রের বাইরে এই জমায়েত কে অবৈধ জমায়েত বলে সরব হন।

error: Content is protected !!