বাঁদনা পরব উপলক্ষে সরপিতে আদিবাসীদের বিজেপি নেত্রী অগ্নিমিত্রার বাদ্যযন্ত্র উপহার

মঙ্গলবার ,১৬ ই জানুয়ারি ২০২৪

ব্যুরো নিউজ, নিউজ বাংলা ডিজিটাল : আদিবাসীদের বাঁদনা পরব উপলক্ষে মঙ্গলবার দুর্গাপুর ফরিদপুর ব্লকের সরপি মোড় সংলগ্ন আদিবাসী পাড়ায় এলাকার কয়েকজন আদিবাসী ভাইয়ের হাতে আদিবাসী বাদ্যযন্ত্র তুলে দিতে এসেছিলেন আসানসোল দক্ষিণের বিধায়িকা তথা বিজেপির সাধারণ সম্পাদিকা অগ্নিমিত্রা পাল। এ দিনের এই অনুষ্ঠানে এসে আদিবাসী মহিলাদের সঙ্গে তাদের ট্রাডিশনাল নাচের তালে তালে পা মেলালেন বিধায়িকা। এলাকার মানুষদের উদ্দেশ্যে তিনি তাদের পাশে সব সময় থাকার আশ্বাস দেন।

 

এখানে এসে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি খুবই খারাপ। পুলিশ প্রশাসন টিএমসি নেতাদের নির্দেশে কাজ করছে। সেই কারণেই ইডি অফিসারদের উপর হামলাকারী শেখ শাহজাহানকে আজ পর্যন্ত গ্রেফতার করা যায়নি। তিনি অভিযোগ করেন, শেখ শাহজাহান সন্দেশখালীতেই পুলিশের নিরাপত্তায় লুকিয়ে আছেন।

পাশাপাশি শিক্ষক পদে নিয়োগের ও রাজ্যে ডি এ দাবিতে আন্দোলনরত যুবকদের সমর্থন জানিয়ে তিনি বলেন, বিজেপি তাদের সঙ্গে আছে এবং দল তাদের সব আন্দোলনে সমর্থন দেবে। অন্যদিকে, লোকসভা নির্বাচনের আগে পশ্চিমবঙ্গে প্রায় ৮০ জন পুলিসের উচ্চ আধিকারিক ও WBCS অফিসার দের বদলি প্রসঙ্গে তিনি বলেন যে লোকসভা নির্বাচনের আগে মমতা বন্দ্যোপাধ্যায় তার পছন্দের পুলিশ অফিসারদের বদলি করছেন যাতে তিনি নির্বাচনের ফলাফলকে প্রভাবিত করতে পারেন।

বিজেপির এদিনের এই অনুষ্ঠানে অগ্নিমিত্রার সঙ্গে ছিলেন পাণ্ডবেশ্বর মন্ডলের বিজেপির আহবায়ক রূপক পাঞ্জা,আদিবাসী নেতা সুশীল টুডু, সুধীর মিশ্রা প্রমূখ।

error: Content is protected !!