পুকুরে মাছ চুরি কে কেন্দ্র করে মন্ত্রী প্রদীপ মজুমদারের গ্রামের বাড়িতে ধুন্ধুমার কান্ড

 

 

মঙ্গলবার,৭ই নভেম্বর ২০২৩

ব্যুরো নিউজ, নিউজ বাংলা ডিজিটাল, পূর্ব বর্ধমান :  পুকুরে মাছ চুরির ঘটনা কে কেন্দ্র করে ধুন্ধুমার কান্ড ঘটলো মন্ত্রী প্রদীপ মজুমদারের গ্রামের বাড়িতে। পূর্ব বর্ধমানের মাধবডিহি থানার গোতানের কামারহাটি গ্রামে মঙ্গলবার বিকেলের ঘটনা। স্থানীয় আদিবাসী সম্প্রদায়ের মানুষ  রাজ্যের পঞ্চায়েত ও সমবায় মন্ত্রী তথা দুর্গাপুর পূর্বের বিধায়ক প্রদীপ মুজুমদারের কামারহাটির বসত বাড়িতে তান্ডব চালায় বলে জানা গেছে। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেবার চেষ্টা করলেও পুলিশের সামনেই চলে তান্ডবলীলা বলে দাবি স্থানীয় মানুষের।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে আদিবাসী সম্প্রদায়ের লোকজনদের সঙ্গে ব্যপক ধস্তাধস্তিও হয় বলে দাবি স্থানীয় মানুষের। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।স্থানীয় সূত্রে জানা গেছে সোমবার দুপুরে স্থানীয় এক আদিবাসী যুবক মন্ত্রী প্রদীপ মজুমদারের পুকুরে  মাছ চুরি করে বলে অভিযোগ । মন্ত্রীর পুকুরের  দায়িত্বে  থাকা কেয়ার টেকার অভিযুক্ত কে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। মারধরের ঘটনায় অভিযুক্ত যুবক গুরুতর আহত হয় বলে জানান স্থানীয় আদিবাসী সম্প্রদায়ের লোকজন।

তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপরেই ক্ষেপে ওঠে আদিবাসী সম্প্রদায়ের লোকজন। সোমবার রাতে ই মন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ দেখায় বলে স্থানীয় সূত্রে জানা গেছে। পুলিশ তাদের হটিয়ে দিলেও ফের  মঙ্গলবার বিকেলে আদিবাসী সম্প্রদায়ের মানুষেরা মন্ত্রীর বাড়িতে জমায়েত হয়ে বিক্ষোভ দেখাতে গিয়ে বাড়ির প্রধান ফটক সহ বাড়িতে ঢুকে তান্ডব চালায় বলে স্থানীয় মানুষ জানান।যদিও মন্ত্রী প্রদীপ মজুমদার সেই সময় বাড়িতে ছিলেন না। তিনি  দুর্গাপুরে তার বিধান সভা কেন্দ্রে সেই সময় ছিলেন । দুর্গাপুরের এই বিষয়ে

মন্ত্রী প্রদীপ মজুমদারকে প্রশ্ন করা হলে তিনি জানান  তার পুকুরটি বেশ কিছু স্থানীয়দেরকে মাছ চাষের উৎসাহ দিতে চাষ করতে দেওয়া হয়েছে। কেউ কেউ ফোনে জানায় তার বাড়িতে ভাঙচুরের ঘটনার খবর। তাছাড়া তার জ্ঞানে নেই কেন এই রকম ঘটনা ঘটলো।

 

error: Content is protected !!