ইসিএল আবাসনে আগুন আতঙ্ক

 

রবিবার,২২শে অক্টোবর ২০২৩

সোমনাথ মুখার্জি, নিউজ বাংলা ডিজিটাল,অন্ডাল :  মহাঅষ্টমীর দিন ইসিএল আবাসনে আগুন ঘিরে আতঙ্ক ছড়ালো অন্ডালের ময়রা কোলিয়ারি এলাকায়।

পড়াশুকোল ওয়েস্ট কোলিয়ারির সার্ভে ডিপার্টমেন্টে কর্মরত ইসিএল কর্মী রবিন চক্রবর্তী। তিনি ময়রা কোলিয়ারি ইসিএল আবাসনে থাকতেন। তিনি জানান, প্রত্যেক বছরে ন্যায় এ বছরও দেশের বাড়ি পুরুলিয়ায় দুর্গাপূজা উপলক্ষে গিয়েছিলেন। তিনি বলেন রবিবার সকালবেলা ফোনে খবর পান তার বাড়ির থেকে ধোঁয়া বের হচ্ছে। এলাকায়ই তার শ্বশুরবাড়িতে বাড়ির চাবি ছিল । সেখানে খবর দিলে শ্বশুর বাড়ির লোকজন এবং পাড়ার লোকজনের বাড়ির দরজা ভেঙ্গে আগুন নেভাবার চেষ্টা করে। ততক্ষণে আগুনে ভশ্মিভূত বাড়ির প্রায় সমস্ত আসবাব এবং দরকারী কাগজপত্র বলে জানান রবিন বাবু । স্থানীয় লোকেদের প্রচেষ্টাতেই বাড়ির আগুন নিয়ন্ত্রণে আসে বলে স্থানীয় সূত্রে জানা যায়। রবিন বাবু জানান দুর্গাপূজার দিন এই ঘটনায় তিনি মর্মাহত। তিনি বলেন তার বাড়ি থেকেই তার দুই বোন পড়াশোনা চালাবেন এবং তাদের দরকারি কাগজপত্র আগুনে পুড়ে গেছে বলে জানান তিনি।

প্রাথমিক অনুমান শর্ট সার্কিটের কারণেই এই আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুনে পুড়ে ছায় বাড়ীর ফ্রিজ, ইনভার্টার দরকারী কাগজপত্র সমেত বহু মূল্যবান সামগ্রীঅ।

error: Content is protected !!