অন্ডালের সিঁদুলিতে ভর সন্ধ্যায় শ্যুট আউট সিপিএম নেতাকে

সোমবার,১১ ই সেপ্টেম্বর ২০২৩

নিউজ ব্যুরো, নিউজ বাংলা ডিজিটাল: সোমবার ভর সন্ধ্যায় সিপিআইএম নেতা গুলিবিদ্ধ হলেন।এই ঘটনায়   এলাকায় চরম উত্তেজনা ছড়ালো অন্ডালে। ঘটনাটি ঘটেছে অন্ডালের সিদুলি  পার্টি অফিসের কাছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে তাজা কার্তুজ ।

গুরুতর আহত সিপিআইএম নেতাকে দুর্গাপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায় সোমবার সন্ধ্যা সাতটা নাগাদ অন্ডালের সিদুলি এলাকার সি পি আই পার্টি অফিসের কাছে নিজের স্করপিও গাড়িতে চাপার সময় হঠাৎ করে সেই সময় বাইক নিয়ে কয়েকজন দুষ্কৃতী এসে বুদ্ধদেব সরকারকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালিয়ে চলে যায়।বুদ্ধদেব বাবু গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। স্থানীয় সূত্রে জানা যায় বুদ্ধদেব সরকারকে লক্ষ্য করে পরপর তিন রাউন্ড গুলি চলে।তার হাতে গুলি লাগে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে দুর্গাপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।বুদ্ধদেব সরকার এলাকায় সিপিআইএম নেতা বলেই পরিচিত। তিনি বর্তমানে বল্লভপুর পঞ্চায়েতের পঞ্চায়েত কর্মী হিসেবে কাজ করেন।দক্ষ সংগঠক দাবি সিপিএম নেতৃত্বের।

ভর সন্ধ্যায় এভাবে সিপিএম নেতাকে গুলি চালানোর ঘটনায় উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় অন্ডাল থানার বিশাল পুলিশ বাহিনী। সিপিএম কর্মীরাও তাদের জনপ্রিয় নেতাকে গুলির ঘটনায় প্রতিবাদে বিক্ষোভ দেখায়।গোটা এলাকায় পুলিশ কড়া নজরদারি শুরু করছে।গোটা এলাকা থমথমে।কে বা কারা এই ঘটনা ঘটালো পুলিশ তদন্ত শুরু করছে বলে অন্ডাল থানার পুলিশ সূত্রে জানা গেছে।

error: Content is protected !!