মাধাইগঞ্জে দুর্গতদের সাহায্য বিজেপি জেলা পরিষদ প্রার্থীর

ফরিদপুর ব্লকের মাধাইগঞ্জ মোড় সংলগ্ন এলাকার বেশ কয়েকটি আদিবাসী পরিবার গত দুদিনের বৃষ্টির জেরে পড়েছেন চরম সমস্যায়। কোন অজ্ঞাতক কারণে বন্ধ করা হয়েছে দীর্ঘদিনের পুরনো নিকাশি নালা। আর যার ফলে একটু বৃষ্টিতেই জল ঢুকছে বাড়ির মধ্যে। গরিব অসহায় মানুষগুলোর মাটির বাড়ির দেওয়ালগুলিতে বৃষ্টির জলের জেরে দেখা দিয়েছে ফাটল। ভয়ে আতঙ্কে অসহায় মানুষ গুলোকে বাস করতে হচ্ছে সেই বাড়িতেই।

অসহায় এই মানুষগুলোর পাশে দাঁড়ালো বিজেপি নেতৃত্ব । এলাকার বিজেপির জেলা পরিষদ প্রার্থী হৈমন্তী ব্যানার্জি (পাঁজা ) জানান, বর্তমানে শাসকদলের জেলা পরিষদের যিনি রয়েছেন তিনি কোন কাজ করেননি এলাকার গরিব মানুষদের জন্য। তিনি বলেন আসন্ন পঞ্চায়েত ভোটে এই এলাকা থেকে জয়লাভ করলে, তার প্রথম কাজ হবে এলাকার মানুষদের মাথার ওপর ছাদ দেওয়া। পাশাপাশি এলাকার উন্নয়নের দিকে নজর দেবেন তিনি ।
অন্যদিকে দুর্গাপুর ফরিদপুর ব্লকের ব্লক সভাপতি তথা জেলা পরিষদ প্রার্থী সুজিত মুখার্জি জানান, তারা অবগত আছেন মাধায়গঞ্জ এলাকায় ওই নিকাশী নালার জন্য কিছু মানুষ সমস্যায় পড়েছেন। তবে নির্বাচন ঘোষণা হওয়ার পর কিছু নির্বাচনবিধি লাগু হয়েছে। নির্বাচন বিধির জন্যই ওই এলাকার নিকাশী নালাটির কাজ শুরু করা যাচ্ছে না। নির্বাচন শেষ হতেই তাদের প্রথম এবং প্রাথমিক কাজ হবে এলাকার নিকাশী নালার সংস্কার ও নতুন করে নিকাশী নালা তৈরী করা। নির্বাচন বিধি র চলার মধ্যে কিভাবে বিজেপির জেলা পরিষদের একজন প্রার্থী দুর্গতদের সাহায্য করতে পারেন সেই নিয়েও বিভিন্ন রাজনৈতিক দলের মধ্যে ও গুঞ্জন শুরু হয়েছে।

error: Content is protected !!