কুরুচিকর মন্তব্যের জন্য রুদ্রনীল ঘোষ কে ক্ষমা চাইতে হবে : রাজন্যা হালদার

ব্যূরো নিউজ: রবিবার কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব দুর্গাপুরের সগড় ভাঙ্গায় বিশাল জনসভায় আয়োজন করে। এই সভায় মন্ত্রী মলয় ঘটক মন্ত্রী প্রদীপ মজুমদার ছাড়াও তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের সভাপতি ঋতব্রত বন্দোপাধ্যায়, তৃণমূল কংগ্রেস যুবনেতা দেবাংশু ভট্টাচার্য উপস্থিত ছিলেন।

আজ এই সভায়  বিশেষ আকর্ষণ ছিল সদ্য ভাইরাল হওয়া তৃণমূল কংগ্রেসের যুবনেত্রী রাজন্যা হালদার।রাজন্যা সভা শেষে রুদ্রনীল ঘোষের কটুক্তি সম্পর্কে উপস্থিত সাংবাদিকদের  উত্তরে বলেন রুদ্রনীল বাবু একজন শিল্পী।তার অবশ্যই রুচিশীল কথা বলা উচিত। তিনি শুধু রাজন্যা কেই অপমান করলেন না বাংলার সমস্ত মহিলাদের ই অপমান করলেন তার এই অরুচিকর মন্তব্যের মধ্যে দিয়ে। উল্লেখ্য বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ সম্প্রতি রাজন্যা সম্পর্কে বলতে গিয়ে সাংবাদিকদের বলেন রাজন্যা ঘরে টাকা ঢোকানোর জন্য তৃণমূল কংগ্রেস নেতারা নিজেদের মধ্যে মারামারি করছেন ।রাজন্যাকে সাবধান করে এই ধরনের আরো অরুচিকর মন্তব্য করেন রুদ্রনীল ঘোষ। এরপরেই রাজন্যা রুদ্রনীলের বিরুদ্ধে সোনারপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

দুর্গাপুরে এসে রাজন্যা বলেন রুদ্রনীল ঘোষকে অবিলম্বে ক্ষমা চাইতে হবে তার অরুচিকর মন্তব্যের জন্য। নচেৎ অভিযোগ দায়ের করেছি পুলিশ পুলিশের কাছ করবে।

error: Content is protected !!