কাঁকসায় জীতেন তেওয়ারিকে তীব্র আক্রমণ নরেনের

উনি সন্ত্রাস করতেন বলেই তৃণমুল ছেড়ে পালিয়ে যেতে হয়েছিল। উনাকে বলুন আজ আর পান্ডবেশ্বরের কোথাও সন্ত্রাস নেই। মঙ্গলবার সন্ধ্যায় কাঁকসায় আসন্ন পঞ্চায়েত নির্বাচনের প্রচারের  দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারীর নাম না করে কটাক্ষ করেন পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের জেলা সভাপতি তথা পাণ্ডবেস্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিক বন্ধুদের বলছি পান্ডবেশ্বর ঘুরে আসুন, আজ আর কোথাও সন্ত্রাস নেই। উনি মিথ্যাবাদী ।

তিনি জীতেন তেওয়ারির নাম না করে বলেন  শিল্পাঞ্চলকে বাঙালি – অবাঙালি বিভাজন করতে চেষ্টা করছেন উনি , কিন্তু আমরা বলছি শিল্পাঞ্চল কসমো পলিটন এলাকা এখানে বাঙালি অবাঙালি একসাথে থাকে আমরা সবাইকে নিয়েই থাকতে চাই কিন্তু উনি বিভাজন করতে চেষ্টা করছেন ভাষা নিয়ে । ওনাকে বলুন মানুষের মাঝে যেতে মানুষের কাজ করতে । বিজেপিকে কি মার মেরেছিল দেখেছিলেন তো , তাই উনি মিথ্যার রাজনীতি করছেন । এভাবেই জিতেন্দ্র তেওয়ারিকে কটাক্ষ করলেন তৃণমুল জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী ।

আজ গোপালপুরে এক নির্বাচনি জনসভায় সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি সিপিএমকেও কটাক্ষ করতে ছাড়েন নি।


তিনি বলেন সিপিএমকে রাতে ঘুমাতে বলুন স্বপ্ন দেখতে বারন করুণ । সিপিএম দাবী করছে কাঁকসা ব্লকে সাত পঞ্চায়েতের পাঁচ পঞ্চায়েত তারা দখল করবে এই প্রশ্নের উত্তরে তৃণমুল জেলা সভাপতি বলেন বিজেপি ২১ এ বলেছিল তারা ২০০ পার করবে । ১১ সালে সিপিএম মন্ত্রী সভা গঠন করে রেখেছিল আর এখন প্রধান ঠিক করে রাখতে বলুন আর আমরাই পঞ্চায়েত গঠন করবো । কর্মীদর উদ্দেশ্যে তিনি বলেন পঞ্চায়েত ভোটকে সামনে রেখে কাজ করে যাও জয় হবেই তৃণমুলের।

error: Content is protected !!