গৃহবধূর রহস্যজনক মৃত্যু কাঁকসায় গ্রেপ্তার দুই

ব্যুরো নিউজ : ফেসবুকে বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্ক। তারপর ঘনিষ্ঠ মূহুর্তের ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি প্রেমিকের। অভিযোগ মানসিক চাপ সহ্য করতে না পেরে গলায় দড়ি নিয়ে আত্মঘাতী হন এক গৃহবধূ। কাঁকসার বামুনাড়ার এই ঘটনাটি ঘটেছে। জানা গেছে  মাস ছয়েক আগে, বামুনাড়ার বাসিন্দা অর্ঘ্য মুখার্জির সাথে ফেসবুকে প্রথমে বন্ধুত্ব পড়ে প্রণয়ের সম্পর্ক তৈরী হয় গৃহবধু সংগীতা রায়ের ।

মৃতার পরিবারের দাবি, স্নেহা নামে এক তরুণীর সাথে অর্ঘ্যর প্রণয়ের সম্পর্ক ছিল। মাঝে সেই সম্পর্কে টানাপড়েন শুরু হলে ফেসবুকে গৃহবধূর সাথে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়ে অর্ঘ্য। ফের স্নেহার সাথে সম্পর্কে জুড়ে যায় অর্ঘ্য। অভিযোগ তার পর থেকেই অর্ঘ্য এবং তার প্রেমিকা স্নেহা মিলে ওই গৃহবধূকে হুমকি দিতে থাকে এবং ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দিতে থাকে বলে অভিযোগ। তারপরেই শুক্রবার সন্ধ্যায় বামুনারার বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয় গৃহবধূ। শনিবার লিখিত অভিযোগ দায়ের হয় বামুনারার অর্ঘ্য এবং স্নেহা মুখার্জীর নামে।

কাঁকসা থেকে অর্ঘ্য মুখার্জি এবং দুর্গাপুরের কাশীরাম থেকে স্নেহা মুখার্জি গ্রেপ্তার করে কাঁকসা থানার পুলিশ। ধৃতদের পুলিশি হেফাজত চেয়ে রবিবার দুপুরে তোলা হয় দুর্গাপুর মহকুমা আদালতে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

error: Content is protected !!