অন্ডালে বৃষ্টির জেরে ভেঙ্গে পড়লো স্কুলের ছাদ , হতাহতের খবর নেই

ব্যুরো নিউজ :  পাণ্ডবেশ্বর ও অন্ডাল এলাকায় একসময় ইসিএল এর তত্ত্বাবধানে বেশ কয়েকটি হিন্দি উড়িয়া প্রাথমিক বিদ্যালয়। বর্তমানে যেগুলির অধিকাংশ হয়েছে বন্ধ কোন অজ্ঞাত কারণে। একই ভাবে অন্ডালের খান্দরা পঞ্চায়েতের দুলি এলাকায় ছিল ইসিএলের তত্ত্বাবধানে চলা একটি হিন্দি প্রাথমিক বিদ্যালয়। বিদ্যালয়টি দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে । বিদ্যালয় ভবনটি পরিত্যক্ত ভবনে চিহ্নিত হয়েছে । যদিও এই ব্যাপারে ইসিএলের কেন্দা এরিয়ার আধিকারিকদের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে বিগত কয়েকদিন আগেই রাজ্যে পঞ্চায়েত ভোটের ভোট কেন্দ্র হিসেবে ব্যবহার হয়েছিল এই ভবনটি । সৌভাগ্যবশত সেই সময়ই কোন কারনে হুড়মুড়িয়ে ভেঙে পড়েনি নইলে বড়সড় বিপদ ঘটতে পারতো ।

মঙ্গলবার দুপুরে হঠাৎ খনি অঞ্চল পাণ্ডবেশ্বর ও অন্ডাল এলাকায় প্রবল বর্ষণ শুরু হয় । বৃষ্টির তীব্রতার জেরে হুড়মুড়িয়ে ভেঙ্গে পড়ে স্কুলের ছাদ এবং দেওয়াল।

স্থানীয় কয়েকজন যুবক এলাকায় ফুটবল খেলছিল তখন। বিকট আওয়াজ শুনে ঘটনাস্থলে এসে দেখে বিদ্যালয়টি সম্পূর্ণরূপে ভেঙে পড়েছে । স্থানীয় যুবক বাবুন বাদ্যকর জানান, ” আমরা ফুটবল খেলছিলাম হঠাৎ আওয়াজ শুনে এসে দেখি বিদ্যালয় ভবনটি ভেঙে পড়েছে। ভোটের সময় হলে বড়সড়ো বিপদ ঘটতে পারতো কেননা ভোটের সময় অনেক লোক এখানে ভোট কর্মী হিসেবে ছিলেন”।

error: Content is protected !!