মঞ্চে wedding ring শুভশ্রীকে, কিন্তু পাত্র কে !

শনিবার, ১৯ শে অক্টোবর ২০২৪

গনেশ চক্রবর্তী ,দুর্গাপুর : জনপ্রিয় বাংলা এক চ্যানেলের  সঙ্গীত প্রতিযোগিতার চেনা মুখ বিশিষ্ট সঙ্গীত শিল্পী শুভশ্রী দেবনাথের wedding ring বদল হলো  এক জাতীয় স্তরের জনপ্রিয় এক হিন্দি চ্যানেলের জনপ্রিয় সঙ্গীতের প্রতিযোগিতার মঞ্চে।এবারের এই সঙ্গীত প্রতিযোগিতার আসরের  বিচারকরা হলেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী সচীন- জিগর,সাচেত -পরম্পরা,গুরু রন্ধাওয়ারা, জাতীয় স্তরের এই প্রতিযোগিতায়  বিভিন্ন টিভির সঙ্গীত প্রতিযোগিতার সফল প্রতিযোগী ,জনপ্রিয় শিল্পী , মেন্টরাই এবারের এই প্রতিযোগিতার  প্রতিযোগী। স্বাভাবিক ভাবেই  জাতীয় স্তরের এই প্রতিযোগিতায়  সফল হওয়া এবার একটা বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে প্রতিযোগীদের কাছে। প্রতিযোগিতার প্রথম দিন থেকেই দুর্গাপুরের‌ শ্যামপুরের  মেয়ে,  ১৬-১৭  এক জনপ্রিয় বাংলা চ্যানেলের রানার্স আপ, বাংলা হিন্দি  চ্যানেলের জনপ্রিয় সঙ্গীত শিল্পী  শুভশ্রী দেবনাথ একের পর এক রোমান্টিক সব গেয়ে বিচারকদের মন জয় করে নিয়েছেন। তবে এবারের এই জাতীয় স্তরের সঙ্গীত মঞ্চে শুভশ্রীর জীবনের এক নতুন অধ্যায়ের সূচনা হলো সঙ্গীতের মঞ্চে ,সাক্ষী রইলো সঙ্গীত প্রেমীরা । প্রতিযোগিতার বিচারক ও দর্শকদের সাক্ষী রেখে দুই পরিবারের সকলের উপস্থিতিতে শুভশ্রী দেবনাথের weding ring বদল হলো  সঙ্গীতের সেরা মঞ্চের উপর। মঞ্চে তখন অন্যান্য বিচারকদের সঙ্গে বিশেষ বিচারক হিসেবে উপস্থিত  বলিউডের বিখ্যাত সঙ্গীত শিল্পী কুমার শানু। চ্যানেলের  কর্তৃপক্ষ এদিন জনপ্রিয়  শিল্পী শুভশ্রীর wedding ring বদল কেই অভিনব ভাবে একটি বিশেষ এপিসোড হিসেবে দর্শকদের কাছে তুলে ধরে। কিন্তু পাত্র কে!!! শুভজিৎ মুখার্জি । শুভশ্রীর প্রিয় বন্ধু । পূর্বের এক এপিসোডে  শুভশ্রী স্বয়ং জানান তার পছন্দের গানটি উৎসর্গ করেন তার প্রিয় বন্ধু শুভজিৎ কে এবং সেই গানের সেটে উপস্থিত ছিলেন শুভজিৎ এর বাবা মা। শুভশ্রীর হবু শাশুড়ি মা মামনি নিজেকে শুভশ্রীর ফ্যান বলেও  জানান বিচারকদের সেদিন। প্রথম এপিসোড থেকেই শুভশ্রী তার সুরেলা কন্ঠে যেমন সঙ্গীতের সেরা মঞ্চে নিজেকে প্রমাণ করেছেন তেমনি শুভশ্রীকে নিয়েও যথেষ্ট কৌতুহল বিচারকদের।

সব মিলিয়ে শুভশ্রীর weding ring বদল এর  মুহূর্তটিকে বিশেষ এপিসোড হিসেবে হিন্দি জনপ্রিয় টিভি চ্যানেলের সঙ্গীতের সেরা মঞ্চে এক অভিনবত্ব উপস্থাপন করে দর্শকদের সামনে।   শুভশ্রীকে বিচারকরা এই গানটি কাকে উৎসর্গ করছো শুভশ্রী প্রশ্ন করা এবং সেই সঙ্গে শুভশ্রীর  প্রিয় মানুষটি শুভজিৎ কে মঞ্চে এনে সান্নিধ্য লাভ করানো , শুভজিৎ এর বিয়ের প্রস্তাব দেওয়া ,

সেইসঙ্গে শুভশ্রীর সম্মতিদান সর্বোপরি সোনায় সোহাগা হয় যখন বিখ্যাত সঙ্গীত শিল্পী কুমার শানুর গাওয়া ধীরে ধীরে মেরে জিন্দেগী মে আনা গানটি গাওয়ায়  এক অভিনবত্ব ভরা জমকালো এপিসোড হয়‌‌ এদিন।

শুভশ্রীর জীবনে সব চেয়ে বড় পাওয়ার দিন হিসেবে এই দিনটি স্মরণীয় হয়ে থাকবে বলার অপেক্ষা রাখে না।দুর্গাপুরের মেয়ে শুভশ্রীর শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা  এবং জি সারেগামাপার দর্শকরা তারিয়ে তারিয়ে উপভোগ করেন এই বিশেষ সারপ্রাইজ এপিসোড টি।

ছবি : সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রাপ্ত

error: Content is protected !!