শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে এবার নিখোঁজ পোষ্টার অন্ডালে

মঙ্গলবার ১৬ ই এপ্রিল ২০২৪

ব্যুরো নিউজ, নিউজ বাংলা ডিজিটাল : সুরিন্দর সিং আহলুওয়ালিয়ার পর এবার আসানসোল লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ তথা আসানসোল লোকসভা কেন্দ্রের এবারের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে নিখোঁজ  পোস্টার পড়লো। অন্ডাল গ্রামের বিভিন্ন জায়গায় দেখা গেল এই ধরনের পোস্টার বা লিফলেট। তাতে পরিষ্কার ভাষায় লেখা “সন্ধান চাই,সন্ধান চাই ” মাননীয় শত্রুঘ্ন সিনহা মহাশয় কে দীর্ঘকাল যাবত আমরা খুঁজে পাচ্ছিনা, যদি কোন সহৃদয় ব্যক্তি তাকে খুঁজে পান আমাদের জানাবেন”- অন্ডাল গ্রাম বিজেপি পক্ষ থেকে এমনই পোস্টার পড়লো এলাকায়।

কেন অন্ডাল এলাকায় এই ধরনের পোস্টার, এই বিষয়ে পশ্চিম বর্ধমান জেলার বিজেপির কিষান মোর্চার সহ-সভাপতি রবীন্দ্রনাথ রায়কে প্রশ্ন করা হলেন তিনি বলেন, ” কেন্দ্র সরকারের একটা সঠিক সিদ্ধান্তের বিরোধিতা করে বিজেপির তৎকালের আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় দল ছেড়ে তৃণমূলে যোগদান করেন, ২০২২ সালে সেই জায়গা পূরণ করার জন্য হয় উপনির্বাচন। উপনির্বাচনের প্রার্থী হন শত্রুঘ্ন সিনহা। উপনির্বাচনে আসানসোল লোকসভা কেন্দ্রের বিপুল ভোটে জয়লাভ করেন তিনি। কিন্তু তারপর থেকেই শত্রুঘ্ন সিনহা কে এলাকার মানুষ দেখতে পাওয়া বলেই বিজেপির তরফ থেকে এই ধরনের পোস্টার দেওয়া হয়েছে বলে জানান,বিজেপির কিষান মোর্চার সহ-সভাপতি। পাশাপাশি তিনি এও বলেন , এবারেও আসানসোল লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা, তাই হয়তো এবারও ভোট দিলে তাকে আর দেখতে পাওয়া যাবে না। মানুষের কাছে এই বার্তা পৌছাতেই এই পোস্টার দিয়েছেন বলে জানান তিনি।

অন্যদিকে অন্ডাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সুধীন পান্ডে বিজেপি আসানসোলের প্রার্থী দেওয়ার মতো লোক খুঁজে পাচ্ছিল না। বর্তমানে বিজেপির আসানসোল লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে যার নাম ঘোষণা করেছেন তিনিই দুর্গাপুরে পাঁচ বছর ধরে নিখোঁজ ছিলেন বলে পোস্টারও পড়ে দুর্গাপুর শহর অঞ্চলজুড়ে। যেহেতু বিজেপি মানুষের পাশে থাকে না পাঁচ বছরে কোন কাজ করেনি, তাই করার কিছু নেই বলেই এই ধরনের কুৎসা ছড়াচ্ছেন। সুদিন বাবু জানান আসানসোল লোকসভা কেন্দ্রের বিদায়ী সংসদ সত্রুঘ্ন সিনহা কে তারা সবসময় পাশে পান। তিনি সবসময় এলাকার মানুষের পাশে থেকেছেন।

error: Content is protected !!