পার্লে জি বিস্কুট দিয়ে এবার রাম মন্দির বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দুর্গাপুরের মনু

 

 

শুক্রবার,১২ ই জানুয়ারি ২০২৪

ব্যুরো নিউজ, নিউজ বাংলা ডিজিটাল : বহু প্রতীক্ষিত অযোধ্যায় রাম মন্দির নির্মাণের কাজ প্রায় শেষ।২২ জানুয়ারি দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটবে। ওই দিনই উদ্বোধন হবে রাম মন্দিরের। ২২ জানুয়ারি রাম মন্দিরে ভগবান রামলালার প্রাণ প্রতিষ্ঠা হবে ।ওই দিন মন্দিরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাম মন্দির নির্মাণ কাজ প্রায় শেষের পথে।

 

সারাদেশ এবং রাজ্যজুড়ে সেই উৎসবে মাতোয়ারা হতে চলছে জোর কদমে প্রস্তুতি। আর তারই মধ্যে দুর্গাপুরে বিস্কুট দিয়ে রাম মন্দির বানিয়ে তাক লাগালেন দুর্গাপুরের একের পর এক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল যুবক গোপালমাঠের মনু ঘোষ। পূর্বেও তার একের পর এক সৃষ্টি চমক দিয়েছিল দুর্গাপুরবাসীকে। এবার তার সৃষ্টির অভিনবত্ব কুড়ি কেজি বিস্কুট দিয়ে তৈরি করে ফেললেন অযোধ্যার রাম মন্দিরের রেপ্লিকা।

আর সেই বিস্কুটের তৈরি রাম মন্দির দেখতেই এখন ভিড় জমাচ্ছেন সাধারণ মানুষ। মনু জানায়  তার এই বিস্কুটের তৈরি রাম মন্দির বানাতে প্রায় আড়াই মাস সময় লেগেছে। ফুলের সাজের ব্যবসায়ী মনু এর আগে চন্দ্রযান থেকে সূর্যযান, বিন্দগিরি থেকে রোবট প্রজ্ঞান সব ই  বানিয়েছিলেন রেপ্লিকা আকারে। ১০ সিটের ব্যাটারিচালিত বাইক বানিয়ে প্রথম চমক দিয়েছিলেন শিল্পাঞ্চল বাসিকে মনু। আর সেই বাইক এখন রীতিমত  পার্কে ঘোরার জন্য ব্যবহার হচ্ছে। তাই দুর্গাপুরের‌ সামান্য এক ফুল ব্যবসায়ী হয়ে নিত্য নতুন মনুর চমৎকার এখন নেটিজেনদের কাছে বেশ নজরকাড়া ব্যাপার ।

error: Content is protected !!