শহর দুর্গাপুর সংলগ্ন গ্রাম গুলিকে দুর্গাপুর পুরসভার অন্তর্ভুক্ত করার দাবিতে সরব সিপিএম

ব্যুরো নিউজ : পঞ্চায়েত নির্বাচনের প্রচারে সিপিএম এবার দুর্গাপুরের পঞ্চায়েতের অধীনে থাকা গ্রাম গুলিকে দুর্গাপুর পুরসভায় অন্তর্ভুক্ত করার দাবি কে জোরালো করলো । রবিবার সিপিএম কর্মীরা সিপিএম প্রাথীদের প্রচারে দুর্গাপুরের জেমুয়া সংলগ্ন শংকর পুর থেকে কালীগঞ্জ পর্যন্ত বিরাট মিছিল বের করে। মিছিলে দুর্গাপুর লাগোয়া পঞ্চায়েতের অধীনে থাকা গ্রাম গুলিকে দুর্গাপুর পুরসভার অন্তর্ভুক্ত করার দাবিতে দলীয় কর্মীরা সরব হয়। এদিনের এই মিছিলের নেতৃত্বে ছিলেন

সিপিআইএমের জেলা সম্পাদক মন্ডলী সদস্য পঙ্কজ রায় সরকার । তিনি বলেন জেমুয়া গ্রামে দুর্নীতিমুক্ত পঞ্চায়েত গড়তে হবে তৃণমূলকে যদি হারাতে হয় তাহলে বিজেপি এখানে কোন সম্ভাবনা নেই তার কারণ ১৭ টা আসনের মধ্যে মাত্র বিজেপি পাঁচটা আসনে প্রার্থী দিয়েছে, যদি তৃণমূলকে হারাতে হয় তাহলে সিপিআইএম ই বিকল্প ।

পঙ্কজ রায় সরকার বলেন তৃণমূলকে হারাতে গেলে সিপিআইএমকে ভোট দিতে হবে, মানুষকে আমরা আবেদন করলাম, এখানে তৃণমূল বিজেপি এক, আমরা বলেছি এখানে যেমন পারিপার্শ্বিক অঞ্চল বেড়েছে আমাদের বামফ্রন্টের সময় কথা হয়েছিল শঙ্করপুর কালিগঞ্জ টেটিখোলা দুর্গাপুর পুরসভার সঙ্গে যুক্ত করতে হবে, আমাদের পঞ্চায়েত গঠন হলে আমরা এই দাবির বাস্তব রূপ দেব।

error: Content is protected !!