লাউদোহায় বিজেপি প্রার্থী সহ দলীয় কর্মীদের মারধর, প্রতিবাদে সরব অগ্নিমিত্রা

নিউজ ব্যুরো : পঞ্চায়েত ভোটের দিন যত এগিয়ে আসছে ততই রাজনৈতিক উত্তাপ বাড়ছে রাজ্যে। রাজ্যে মনোনয়ন মোটামুটি শান্তিপূর্ণভাবে হলেও তারপর থেকেই বিরোধী দলের নেতাকর্মীদের হুমকি ও মারধরের অভিযোগ উঠে এসেছে বারে বারে। অভিযোগের তীর শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

শুক্রবার সন্ধ্যায় পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের কাঁটাবেড়িয়া এলাকায় নির্বাচন উপলক্ষে দলীয় পতাকা লাগানোর কাজ করছিলেন বিজেপির কর্মী সমর্থকরা। অভিযোগ সেই সময় দুর্গাপুর ফরিদপুর তৃণমূল ব্লক সভাপতি সুজিত মুখার্জি ও তার সাকরেদ দীনেশ কর্মকার এসে এলাকার বিজেপির প্রার্থীর সন্তোষ ভূঁইকে মারধর করে বলে অভিযোগ । দলীয় প্রার্থীকে মারধর করা হয়েছে খবর শুনেই ঘটনাস্থলে আসেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল । প্রতিবাদে রাতেই অবস্থান বিক্ষোভে বসে পড়েন রাস্তায়  ।বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা জানান, শুধু প্রার্থীকে নয় প্রার্থীর স্ত্রী এবং দেড় মাসের বাচ্চা ও বয়স্ক মাকেও ধাক্কাধাক্কি করে তৃণমূল ব্লক সভাপতি ও তার সাকরেদ রা বলে অভিযোগ করেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়িকা। তিনি বলেন ‘অপরাধ একটাই এলাকায় বিজেপির দলীয় পতাকা লাগানো যাবে না ‘ এখানে বিরোধীদের কোন ও ক্রিয়াকলাপ করা যাবে না বলে তৃণমূলের লোকেরা হুমকি দিয়ে রেখেছেন বলে দাবি বিজেপি নেতৃত্বের ‘।

এ প্রসঙ্গে দুর্গাপুর ফরিদপুর তৃণমূল ব্লক সভাপতি সুজিত মুখার্জি জানান তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন মিথ্যা। সুজিতবাবু জানান, কোনও বিজেপি কর্মীকে মারধরের ঘটনা ঘটেনি । বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল অহেতুক এলাকায় এসে শুধু নাটক করেছেন। ভোটের আগে এলাকাতে অশান্ত করার চেষ্টা বিজেপির বলে জানান সুজিত বাবু ।

 

error: Content is protected !!