পাণ্ডবেশ্বরের অজয় নদ থেকে ১২ বছরের কিশোরের দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য

শুক্রবার,১৩ ই অক্টোবর ২০২৩

ব্যুরো নিউজ নিউজ বাংলা ডিজিটাল : পাণ্ডবেশ্বরের অজয় নদ থেকে ১২ বছরের কিশোরের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায় শোকের ছায়া পরিবারের পাণ্ডবেশ্বর এর এ বি পিট এলাকায় মামার বাড়িতে থাকতো বছর ১২ প্রীতম মন্ডল নামে কিশোর। স্থানীয় সূত্রে জানা যায় মামার বাড়ি থেকেই এখানে ইংরেজি মাধ্যম স্কুলে ষষ্ঠ শ্রেণীতে পড়াশোনা করতো প্রীতম। প্রীতমের মামারবাড়ি সূত্রে জানা যায় প্রীতমের বাড়ি ঝাড়খণ্ডের ঝালার এলাকায়। জন্ম থেকে প্রথম মামার বাড়িতেই থাকতো বলে জানা যায় ।

মৃত প্রীতম মন্ডলের মামা গণপতি মন্ডল জানান গতকাল প্রতিদিনের মতোই স্কুলে গিয়ে হঠাৎ করে বেলা ১১ টায় স্কুল থেকে ফিরে এসে গৌরব সিং নামে এক বন্ধুর সাথে বেরিয়ে যায়, যা সিসিটিভি ক্যামেরার মাধ্যমে দেখা যায় বলে দাবি গণপতি বাবুর । রাত্রি পর্যন্ত এদিক-ওদিক বহু খোঁজাখুঁজির পরও প্রীতমকে খুঁজে পাওয়া যায়নি। অবশেষে গৌরব সিংকে চাপ দিলে সেই জানায়, তারা নদের ঘাটে স্নান করতে গেছিল তারপর তলিয়ে গেছে, অনেক ডাকাডাকি করার পরও কোন সাড়া না পাওয়াই তারা বাড়ি চলে এসেছিল বলে গৌরব জানায়। কেন নদে তলিয়ে যাওয়ার পরও বাড়িতে এসে তার বন্ধুরা জানালো না প্রীতমের মামার বাড়ির লোকজন।

শুক্রবার সকাল থেকে পাণ্ডবেশ্বর থানার পুলিশ এবং স্থানীয় লোকেরা নদেতে খোঁজাখুঁজি শুরু করে । জানা যায় পঞ্চপান্ডব মন্দির এর কাছের ঘাটে স্নান করতে নেমেছিল প্রীতম, তার দেহ উদ্ধার হয় সেখান থেকে বহু দূরে রেল ব্রিজের নিচে নদ থেকে। কেন প্রীতম স্কুল থেকে  তাড়াতাড়ি বাড়ি ফিরে এলো এবং কেনই তাড়াহুড়ো করে এসে নদীতে স্নান করতে গেল যা কখনো করেনা এই নিয়েই প্রশ্ন তুলছেন প্রীতমের মামা । এদিকে এই ঘটনায় মৃত প্রীতমের দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদ এর জন্য আটক করেছে পুলিশ। কিভাবে এই ঘটনা ঘটলো ? কিভাবে প্রীতম নদীতে গেল স্নান করতে? এর পিছনে কি কারন রয়েছে এরা হত্যা না অন্য কিছু সমস্ত ঘটনার তদন্ত শুরু করছে পাণ্ডবেশ্বর থানার পুলিশ। যদিও বেলা ১১ টা পর্যন্ত মৃত প্রীতমের মামার বাড়ি পক্ষ থেকে থানায় কোন লিখিত অভিযোগ করা হয়নি বলে জানা গেছে।

error: Content is protected !!