পাণ্ডবেশ্বরে নিখোঁজ মেয়ের হদিস পেতে সিবিআই তদন্তের দাবি পরিবারের

রবিবার ১লা অক্টোবর ২০২৩

ব্যুরো নিউজ, নিউজ বাংলা ডিজিটাল‌ :  চলতি বছরের ২ রা জুলাই পঞ্চায়েত ভোটের ঠিক আগেই পাণ্ডবেশ্বরের জোয়ালভাঙ্গা থেকে রহস্য জনক ভাবে নিখোঁজ হয় বছর দশেকের কিশোরী তিথি বাদ্যকর। আজ ৯৯ দিন পার খোঁজ নেই তিথির। তাই তার পরিবারের পাশে দাঁড়ালো বাউরী সমাজ, ভূঁইয়া সমাজের মতো আরো বেশ কয়েকটি সমাজের লোকেরা। রবিবার পাণ্ডবেশ্বর এর হরিপুর এলাকার স্টেট ব্যাঙ্কের কিছুটা দূরে অনশন মঞ্চ করে রহস্যজনকভাবে নিখোঁজ কিশোরীর তদন্ত সিবিআই-এর হাতে তুলে দেওয়ার দাবি রেখে অনশন মঞ্চ থেকে ক্ষোভ বাউরি সমাজ ও পরিবারের লোকেদের।
উল্লেখ্য বিগত পঞ্চায়েত ভোটে পাণ্ডবেশ্বর বিধানসভার জোয়ালভাঙ্গা পঞ্চায়েত থেকে ভারতীয় জনতা পার্টির সমর্থনের নির্দল প্রার্থী হিসেবে মনোনয়ান করেন শিল্পা বাদ্যকর নামে এক মহিলা। এদিন অনশন মঞ্চের থেকে শিল্পা দেবী জানান, বিজেপি সমর্থিত নির্দল প্রার্থী হয়ে দাঁড়াতেই তাকে বহু রকম ভাবে শাসক দলের তরফে ভয় দেখানো হয়েছিল। কিন্তু তিনি বাড়ি থেকে পালিয়ে গিয়েও মনোনয়ন প্রত্যাহার করেননি। চলতি বছরের ২ রা জুলাই তার ১০ বছরের মেয়ে তিথি বাদ্যকর রহস্য জনক ভাবে নিখোঁজ হয়ে যায় বাড়ি থেকেই। শিল্পা দেবী সরাসরি অভিযোগ করে বলেন জোয়ালভাঙ্গা এলাকার তাপস মন্ডল নামে এক তৃণমূল কর্মী তাকে ১ লা জুলাই ভোটে দাঁড়ানোর জন্য ধমকি দেয়, ঠিক তারপর দিন ২ রা জুলাই তাপস বাবুর দ্বিতীয় পক্ষের স্ত্রী মানা পাহাড়িয়ার দিদি দুলালী পাহাড়িয়া কে দিয়েই তার মেয়েকে অপহরণ করে বলে অভিযোগ শিল্পা দেবীর। যদিও এই ব্যাপারে শাসক দল তৃণমূলের তরফে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এদিকে মেয়ের নিখোঁজ এর ৯৯ দিন পার হয়ে গেলেও কোন হদিস মেলেনি আজও পর্যন্ত তাই, আর পুলিশের ওপর ভরসা নয় নিখোঁজ কিশোরের তদন্তভার দেওয়া হোক সিবিআই এর ওপর এই দাবি রেখেই অনশন মঞ্চ তৈরি করে বিক্ষবে সামিল পরিবার এবং পরিবারের পাশে দাঁড়িয়েছে বাউরী সমাজ,ভূঁইয়া সমাজ ও আরোও অন্যান্য সমাজের লোকেরা। বাউরী সমাজের রাজ্য সভাপতি সুমন্ত বাউরী জানান, ৯৯ দিন ধরে নিখোঁজ কিশোরীর হদিস পেতে পুলিশ ব্যর্থ তাই তদন্তভার সিবিআই এর হাতে দেওয়া হোক, যাতে বাড়ির মেয়ে বাড়ি ফিরে আসে শীঘ্রই।

error: Content is protected !!