পুকুর থেকে উদ্ধার এক ছাত্রের মৃতদেহ শংকরপুরে চাঞ্চল্য

শনিবার,২৬ শে আগস্ট ২০২৩

ব্যুরো নিউজ : টিউশনি গিয়ে ফিরলো না ছাত্র, পুকুর থেকে উদ্ধার মৃতদেহ । পুকুর থেকে উদ্ধার হল ষষ্ঠ শ্রেণীর নিখোঁজ ছাত্রের মৃতদেহ । মৃতের নাম পীযূষ রাউত (১২) । শংকরপুর ক্যান্টিনের ম্যাগাজিন ঘর সংলগ্ন এলাকার ঘটনা ।

পীযূষ রাউত উখরা আদর্শ হিন্দি হাই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র । হরিপুর সংলগ্ন ছোড়া মোড়ের বাসিন্দা প্রদীপ রাউতের ছেলে পীযুষ। পীযুষের বাবা কর্মসূত্রে ভিন রাজ্যে থাকেন। পরিবারের রয়েছে তার স্ত্রী একমাত্র পুত্র সন্তান ও একটি কন্যা সন্তান।
পীযুষ শুক্রবার সকালে উখড়া আসে টিউশন পড়ার জন্য । টিউশন শেষে স্কুল তারপর স্কুল ছুটির পর বাড়ি ফেরার কথা ছিল পীযুষের । গতকাল স্কুল ছুটির পর সন্ধ্যা পর্যন্ত বাড়ি না ফেরাই পীযুষের খোঁজ শুরু করে তার পরিবারের লোকজন ও আত্মীয়রা । স্কুলে এসে জানতে পারে পীযুষ এদিন স্কুল আসেনি । সন্ধ্যেবেলায় প্রথমে বনবহাল পুলিশ ফাঁড়ি ও পরে উখড়া পুলিশ আউটপোস্টে পীযূষের নিখোঁজ ডায়েরি করেন তার মা পল্লবী রাউত । নিখোঁজ ছাত্রের খোঁজ শুরু করে পুলিশ । শংকরপুর রেল গেটের কাছে লাগানো সিসিটিভি ফুটেজে দেখা যায় বেলা দশটা পনেরো নাগাদ পীযুষ তার এক সহপাঠীর সঙ্গে রেলগেট পেরিয়ে শংকরপুরের দিকে যাচ্ছিল । এই ফুটেজের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ । খোঁজ নিয়ে জানা যায় সহপাঠীর বাড়ি শংকরপুর ক্যান্টিন এলাকায় । সহপাঠীর বাড়ি পৌঁছে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, এদিন টিউশন শেষে তারা স্কুল না গিয়ে বাড়ি সংলগ্ন একটি পুকুরে গিয়েছিল স্নান করতে । পুকুরে ডুবে যায় পীযুষ । ভয় পেয়ে ওই সহপাঠী বাড়ি ফিরে আসে । এরপর ওই ছাত্রকে সাথে নিয়ে পুকুরে খোঁজ শুরু করে পুলিশ । গভীর রাতে পুকুর থেকেই ছাত্রটির মৃতদেহ উদ্ধার হয় । পুকুর পাড় থেকে কিছুটা দূরে পড়েছিল তার স্কুলের পোশাক, ব্যাগ ও চটি ।

ছাত্রের মৃত্যুর ঘটনার তদন্ত শুরু করেছে অন্ডাল থানার উখড়া ফাঁড়ির পুলিশ । ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ পরিষ্কার হবে বলে পুলিশ সূত্রে জানা যায়। পুত্রের এরকম মর্মান্তিক মৃত্যুতে কান্নায় ভেঙে পড়ে পীযুষের মা পল্লবী ও বাবা প্রদীপ ও তার পরিবার। শনিবার পীযুষের মর্মান্তিক মৃত্যুর খবর এলাকায় জানাজানি হতেই শোকের ছায়া এলাকায়।

error: Content is protected !!