চলে গেলেন উখরার প্রাক্তন বিধায়ক মদন বাউরি

‌চলে গেলেন দু’বারের বিধায়ক, পাণ্ডবেশ্বর পঞ্চায়েত সমিতির বিদায়ী সভাপতি তথা তৃণমূল নেতা মদন বাউরী । বৃহস্পতিবার সকালে বাড়িতেই তার মৃত্যু হয় । নেতার মৃত্যুতে নেমেছে শোকের ছায়া ।

বৃহস্পতিবার সকালে বহুলা হাইস্কুল পাড়ায় নিজের বাড়িতেই মৃত্যু হল পাণ্ডবেশ্বর পঞ্চায়েত সমিতির বিদায়ী সভাপতি তথা তৃণমূল নেতা মদন বাউরী-র । মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৫ বছর । এদিন সকালে তার মৃত্যুর খবরে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া । উল্লেখ্য মদন বাবু আগে সিপিআইএম দলের সাথে যুক্ত ছিলেন । বিধায়ক হয়েছিলেন দু’বার । প্রথমবার বিধায়ক হন ২০০১, সালে । দ্বিতীয়বার বিধায়ক হন ২০০৬ সালে দুবারই তিনি বিধায়ক নির্বাচিত হয়েছিলেন তৎকালীন উখড়া বিধানসভা থেকে । ২০১৮ সালে দলবদল করে তিনি যোগ দেন তৃণমূল কংগ্রেসে । সেবার তৃণমূল পাণ্ডবেশ্বর পঞ্চায়েত সমিতির বোড গঠন করলে সভাপতির দায়িত্ব পান মদন বাবু । এবারও বহুলা অঞ্চল থেকে পঞ্চায়েত সমিতির পদে দল তাকে প্রার্থী করেছিল । এলাকায় প্রচারও শুরু করেছিলেন তিনি । বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয় ।

পরিবারের এক সদস্যা জানান, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন মদন বাবু, রাত্রিবেলা খাওয়া দাওয়া সেরে তিনি ঘুমিয়ে ছিলেন। সকালে উঠে তাকে ঐ চৈতন্য অবস্থায় পায় পরিবারের লোকজন, ডাকা হয় স্থানীয় ডাক্তার। ডাক্তার এসে মদন বাউড়ি কে মৃত বলে ঘোষণা করেন । আকস্মিক এই এই ঘটনায় শোকের ছায়া নেমেছে পরিবার তথা এলাকায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ঘুমের ঘোরেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার।

error: Content is protected !!