পাণ্ডবেশ্বরে বিজেপি কর্মীর গোয়াল ঘরে আগুন ধরানোর অভিযোগ শাসকদলের বিরুদ্ধে

বৃহস্পতিবার,১৭ ই আগস্ট ২০২৩

ব্যুরো নিউজ : পাণ্ডবেশ্বরের কেন্দ্রা মাইনাস কোয়ার্টার এলাকার এক বিজেপি কর্মীর বাড়ির গোয়াল ঘরে আগুন লাগানোর অভিযোগ উঠল  তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে । সরাসরি অভিযোগ এনে এই ঘটনায় বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি টুইট করে তৃণমূলের প্রতি ধিক্কার জানান।

স্থানীয় বিজেপি নেতা বাবলু সিং অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার ভোর সাড়ে তিনটে নাগাদ তিনি ঘুম থেকে উঠে দেখেন তার বাড়ির গোয়াল ঘরে আগুন জ্বলছে। সঙ্গে সঙ্গেই তিনি পুলিশকে জানান বলে দাবি করেন। পাশাপাশি তিনি অভিযোগ করেন যেহেতু তিনি বিজেপি দলের সঙ্গে যুক্ত তাই তৃণমূলের লোকেরা এই প্রতিহিংসাবশত তার বাড়ির গোয়াল ঘরে আগুন লাগিয়ে দিয়েছে। ঘটনাস্থলে পৌঁছায় পাণ্ডবেশ্বর থানার পুলিশ। বাবলু বাবু বলেন তিনি পাণ্ডবেশ্বর থানায় তৃণমূলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি দাবি করেন এলাকায় তার শত্রু নেই যেহেতু তিনি বিজেপি দল করেন তাই তার প্রধান প্রতিপক্ষ তৃণমূল আর সেই কারণেই তৃণমূলের বিরুদ্ধেই অভিযোগ।

এই বিষয়ে পাণ্ডবেশ্বরের তৃণমূল ব্লক সভাপতি কিরিটি মুখার্জি তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে বলেন, বাবলু বাবুর গোয়াল ঘরে আগুন লাগানোর বিষয়ের তৃণমূলের কোন যোগাযোগ নেই।অহেতুক তৃণমূলকে বদনাম করার জন্য বিজেপির এই ধরনের চক্রান্ত।

error: Content is protected !!