বন্দে ভারতের দুর্গাপুরে স্টপেজ আবেদন নিয়ে রেলমন্ত্রীর দ্বারস্থ সাংসদ সৌমিত্র খাঁ

ব্যুরো নিউজ :  হাওড়া পাটনা বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনের দুর্গাপুরে স্টপেজ যাতে দেওয়া হয় সেই বিষয়ে রেলমন্ত্রীর কাছে সাংসদ সৌমিত্র খাঁ আবেদন করলেন। সোমবার বিষ্ণু পুরের বিজেপি সাংসদ এইকথা এক ভিডিও বার্তায় জানান।ট্রায়ালের সময় বন্দে ভারত এক্সপ্রেস দুর্গাপুরে দাঁড়ায় নি।  এই নিয়ে জনমানসে  মিশ্রপ্রতিক্রিয়া হয়। দুর্গাপুর শিল্পনগরী, শিক্ষা ও স্বাস্থ্য হাব। শিল্পপতি ব্যবসায়ীদের আনাগোনা রয়েছে এই শহরে।বিভিন্ন জেলার সংযোগস্থল। তাই দুর্গাপুরের গুরুত্ব অপরিসীম। মানুষের যাতায়াতের কথা বিবেচনা করে এখানে শিয়ালদহ রাজধানী শতাব্দী এক্সপ্রেস সহ সমস্ত ট্রেন ই দাঁড়ায়।

তাই  স্থানীয় মানুষের আবেগকে সম্মান দিয়ে সাংসদ সৌমিত্র খাঁ চিঠি দেন রেলমন্ত্রী অশ্বিনী কুমার কে। এই বিষয়ে বাঁকুড়ার বিষ্ণু পুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ এক ভিডিও বার্তা প্রকাশ করে বলেন দুর্গাপুর রেলস্টেশন টি বাঁকুড়া বীরভূম সহ বিভিন্ন জেলাকে জুড়েছে।

বিভিন্ন জেলার মানুষ এই দুর্গাপুর রেলস্টেশন কে ব্যবহার করেন।এই‌ স্টেশনের গুরুত্ব বিবেচনা করে তাই বন্দে ভারত এক্সপ্রেস দুর্গাপুরে দাঁড়ালে  দুর্গাপুর সহ পার্শ্ববর্তী বিভিন্ন জেলার মানুষ উপকৃত হবেন।

error: Content is protected !!