নাবালিকাকে ধর্ষণের অভিযোগ দায়ের অন্ডালে

বৃহস্পতিবার,২১ শে ডিসেম্বর ২০২৩

ব্যুরো নিউজ, নিউজ বাংলা ডিজিটাল :  জিআরপি থানা এলাকার বাসিন্দা এক নাবালিকাকে ধর্ষণের ঘটনার অভিযোগে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনায় অন্ডাল থানায় অভিযোগ দায়ের।

অভিযোগকারী শম্ভু ডোম জানান, গতকাল অর্থাৎ ২০-১২-২০২৩ তারিখ সন্ধ্যায় তার বছর ১৬ র মেয়ে এলাকার একটি পার্কে বন্ধুদের সাথে ঘুরতে যায়। ফিরোজ ও আরমান নামে দুই যুবক বাইক নিয়ে এসে তাকে ফুসলিয়ে অন্ডালের ব্রিজের কাছে একটি জঙ্গলে নিয়ে গিয়ে  ধর্ষণ করে বলে অভিযোগ। অভিযোগকারী শম্ভু বাবু জানান, তার মেয়ের ইতিমধ্যেই ডাক্তারি পরীক্ষা করা হয়েছে এবং অন্ডাল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে ওই দুই অভিযুক্তর বিরুদ্ধে। তবে অভিযুক্তরা ঠিক কোথাকার বাসিন্দা এটা এখনো জানা যায়নি। তিনি বলেন তার মেয়ের সাথে যে ঘটনা ঘটেছে তার জন্য অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুক পুলিশ প্রশাসন। পুলিশ ইতিমধ্যে এই ঘটনা তদন্ত শুরু করেছে অভিযুক্তদের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ। ২১ তারিখ অর্থাৎ বৃহস্পতিবার সকাল পর্যন্ত কোন অভিযুক্ত এই ধরা পড়েনি বলে খবর।

স্থানীয়দের অভিযোগ অন্ডালের জিআরপি থানা এলাকার সামনেই যে পার্কটি রয়েছে এখানে সন্ধ্যা হলে অসামাজিক কার্যকলাপের জড়িত ব্যক্তিদের আনাগোনা বাড়ে। নানান ধরনের নেশায় আসক্ত কিছু যুবকদের বিচরণ ভূমি হয়ে ওঠে এই পার্কটি। স্থানীয় বাসিন্দাদের অধিকাংশের দাবী পুলিশ প্রশাসন শক্ত হাতে দমন করুক এই অসামাজিক কাজে জড়িত ব্যক্তিদের।

এই ঘটনায় সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির পশ্চিম বর্ধমান জেলা সম্পাদক মন্ডলের সদস্য দেবমিতা সরকার এলাকায় মহিলারা নিরাপদ নন বলে অভিযোগ করেন। মহিলা,শিশু ও অসাধারণ মানুষের নিরাপত্তার দাবি করেন তিনি। এদিনের এই ঘটনা প্রসঙ্গে পুলিশ প্রশাসনের প্রতি আস্থা রেখে তিনি বলেন, পুলিশের উপর ভরসা আছে, নিশ্চয়ই পুলিশ দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবে। অন্যথায় আগামী দিনে বৃহত্তর আন্দোলনের নামবেন তারা।

error: Content is protected !!